বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসন্ধ্যায় নিখোঁজ, পরদিন রেললাইনে মিললো যুবকের লাশ

সন্ধ্যায় নিখোঁজ, পরদিন রেললাইনে মিললো যুবকের লাশ

লতিফ তালুকদার/আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে রেললাইন থেকে গোবিন্দ আর্য্য (৪২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে উপজেলার ধলাটেঙ্গর রেললাইনের ব্রীজ থেকে রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। গোবিন্দ উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ি গ্রামের সুভাষ চন্দ্র আর্য্যরে ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীতে রিপ্রেজেণ্টেটিভ হিসেবে চাকুরি করতেন। সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় বাড়ী থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। পরে তাকে পরিবারের লোকজন খুঁজে পায়নি।

গোবিন্দের চাচাতো ভাই আপন আর্য্য জানান, সোমবার বিকালে গোবিন্দ ও কয়েকজন স্বজন তার বাসায় খাওয়া-দাওয়া করেন। পরে সন্ধ্যায় সবাইকে বিদায় দিয়ে কালিহাতী যাওয়ার উদ্দেশে বের হয়ে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মঙ্গলবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি জানতে পারেন- রেললাইনের ব্রীজের পাশে গোবিন্দর মরদেহ পড়ে রয়েছে। পরে সেখানে গিয়ে হাত-পা ভাঙ্গা অবস্থার তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এছাড়া পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি ধারণা করছেন- তাকে কেউ হত্যা করে লাশ রেললাইনের পাশে ফেলে রেখে গেছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, মরদেহটি রেললাইনের পাশে থাকায় বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments