জয়নাল আবেদীন: রংপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সংস্থার নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার ।

এসময় আরডিআরএস হেড অব এডমিনিষ্ট্রেশন জেনারেল সার্ভিস নজরুল গণি, আরডিআর এস হেড অব মাইক্রোফাইন্যান্স রবীন চন্দ্র মন্ডল,,কোর্ডিনেটর মেজবাহুন নাহার, কোর্ডিনেটর কমিউনিকেশন আশাফা সেলিম।সাবেক পরিচালক মঞ্জুশ্রী সাহা, সাবেক কর্মকর্তা মতিয়ার রহমান, তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন ।

এছাড়াওআর ডি আর এস রংপুর অফিসের ইফতার পার্টিতে অংশ গ্রহন করেন সকল কর্ম কর্তা ও কর্মচারি, পুরনো কর্মকর্তাগন গ্রামীণ ফোন, ও ইউনিসেফের কর্মকর্তাবৃন্দ। এদিকে পবিত্র মাহে রমজানের তাৎপর্য বর্ণনা করে বিশদ আলোচনা করেন নগরির রাধাবল্ভব জামে মসজিদের ছানি ঈমাম হাফেজ মাওলানা রফিকুল ইসলাম। ইফতারের পূর্বে উপস্থিত অতিথিবৃন্দ দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহপাকের দরবারে মোনাজাত করেন এবং নির্ধারিত সময়ে ইফতার গ্রহণ শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ মাগরিবের নামাজ আদায় করেন।

Previous articleবাবার কোলে শিশুকে গুলি করে হত্যা: বিচারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ
Next articleবেনাপোলে ব্লিচিং পাউডারবোঝাই ৫ ট্রাকে আগুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।