জয়নাল আবেদীন: রংপুর জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রংপুর সার্কিট হাউজ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ রংপুর মিঠাপুকুর ৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান ।

এসময় এমপি পত্নী দেশের জনপ্রিয় সংগীত শিল্পী ও রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান রেহেনা আশিকুর রহমান ,রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুঞা ,রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা প্রশাসক মো: আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ সাধারন সম্পাদক এড, রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সম্পাদক বাবু শ্রী তুষার কান্তি মন্ডল এবং রংপুরের বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা বিভিন্ন রাজনৈতিক সামাজিক, ও পেশাজীবী সংগঠনের শীর্ষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এদিকে পবিত্র মাহে রমজানের তাৎপর্য বর্ণনা করে বিশদ আলোচনা করেন রংপুর কেরামতিয়া মসজিদের খতিব হাফেজ মাওলানা বায়েজিদ হোসাইন, কোট মসজিদের খতিব মাওলানা হাফিজুল ইসলামএবং রংপুর মডেল মসজিদেও খতিব মাওলানা জাহিদুল ইসলাম । এদিকে ইফতারের পূর্বে উপস্থিত অতিথিবৃন্দ দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহ‘র দরবারে মোনাজাত করেন এবং নির্ধারিত সময়ে ইফতার গ্রহণ শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ মাগরিবের নামাজ আদায় করেন।

Previous articleমুন্সীগঞ্জে উত্তাল পদ্মা, সুরক্ষা ছাড়াই ট্রলারযোগে যাত্রী পারাপার
Next articleরূপপুর প্রকল্পে বেলারুশ নাগরিকের মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।