মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের উত্তর রাধানগর এলাকায় সীমা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত শুক্রবার ১৫ এপ্রিল ২০২২ইং, দিবাগত মধ্যরাতে উপজেলার শমশেরনগর ইউনিয়নের উত্তর রাধানগর এলাকায় গৃহবধূর বাবার বাড়ির ঘরের পেছনে একটি আমগাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
সীমা বেগম ওই এলাকার মৃত মছক মিয়ার মেয়ে।

নিহতের ভাই জাহাঙ্গীর আলম ও চাচা রুসর আলী জানান, গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে আমরা রাজনগর উপজেলার পরচক গ্রামে মেয়ের শ্বশুরবাড়িতে ইফতার নিয়ে যাই। শ্বশুরবাড়িতে তাঁকে চিন্তিত দেখে স্বামীর অনুমতি নিয়ে আমাদের সঙ্গে করে বাড়িতে নিয়ে আসি। প্রায় ছয় মাস আগে তাঁদের বিয়ে হয়েছিল। গতকাল শুক্রবার মধ্যরাতে সবার অজান্তে একটি আমগাছের ডালের সঙ্গে লাল ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

শুক্রবার রাতে সবার অজান্তে একটি আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে
পরে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে বিষয়টি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে খবর দেওয়া হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা আত্মহত্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তবে আত্নহত্যার সঠিক কোন কারণ জানা যায়নি।

পরিবার লোকজন বলছে, মানসিক সমস্যা কারণে এই ঘটনাটি ঘটেছে। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে।

Previous articleসোনাপুর ইটভাটার বিষাক্ত গ্যাসে পুড়ছে দুইশত বিঘা জমির ধান
Next articleআমিরাতে কর্মস্থলে প্রবাসীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।