ইরফানুল ইসলাম: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে মুহাম্মদ রিয়াদ উদ্দীন নামে এক সন্দ্বীপ প্রবাসীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) ইফতারের পর আবুধাবী ইমিগ্রেশন ব্রিজের পাশে নিজ কর্মস্থল রয়েল জনতা রেষ্টুরেন্টে কর্মরত অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

সন্দ্বীপ এসোসিয়েশন ইউএই’র সাধারণ সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন মিঠু জানান, চট্টগ্রাম সন্দ্বীপ থানার হরিশপুর এলাকার (স্থায়ী ঠিকানা) মুহাম্মদ ইসমাইলের পুত্র মুহাম্মদ রিয়াদ খুবী ভাল ছেলে ছিলেন। হঠাৎ তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। পাশাপাশি সন্দ্বীপ এসোসিয়েশন ইউএই’র পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি । শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি জ্ঞাপন করছি।

পাশাপাশি তিনি আরও জানান আগে থেকেই রিয়াদের হার্টে সমস্যা ছিল সে কারণে হয়তো স্ট্রোক করেছে। মাত্র কিছুদিন আগে সে দেশ থেকে ছুটি কাটিয়ে আবুধাবিতে ফিরেছেন বলেও জানান তিনি।

বর্তমান সন্দ্বীপ পৌরসভা ৮ নং ওয়ার্ড, শাপলা আবাসিক এলাকার নিবাসী মুহাম্মদ রিয়াদের আনুষ্ঠানিক আইনি প্রক্রিয়া সম্পন্ন হলে যতদ্রুত সম্ভব তার লাশ দেশে পাঠানো হবে বলে জানিয়েছেন আবুধাবিস্থ বাংলাদেশ দূতাবাসের লেবার কাউন্সিলর মুহাম্মদ আবদুল আলিম মিয়া।

Previous articleকমলগঞ্জে সীমা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার
Next articleতাহিরপুরে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে ১০টি হাওরের ফসল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।