বাবুল আকতার: নওগাঁর সাপাহারে নেশা জাতীয় ট্যাবলেট টাপেন্টাডল সহ ৩ মাদক ব্যবসায়ী কে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে পৃথক দুইটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ৪২০ পিস নেশা জাতীয় ট্যাবলেট টাপেন্টাডল জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার তাজপুর পশ্চিমপাড়ার আমিনুল হকের ছেলে তারেক (২৪), খঞ্জনপুর তালকুড়া মাদ্রাসা পাড়ার আঃ হাই বাবুর ছেলে সুলতান মাহমুদ (২৬) ও পত্নীতলা উপজেলার হাটশাওলী গ্রামের সুলতানের ছেলে রুহুল আমিন (২৭)।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার খঞ্জনপুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদকের বেচা-কেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খঞ্জনপুর হতে শিরন্টী অভিমুখে কাঁচা রাস্তায় অভিযান চালিয়ে সুলতান মাহমুদ ও রুহুল আমিনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ১২০ পিস নেশা জাতীয় ট্যাবলেট টাপেন্টাডল জব্দ করা হয়।

অপরদিকে ওই দিন রাত ১২ টার দিকে উপজেলা সদরের তাজপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তারেক কে ৩০০ পিস নেশা জাতীয় ট্যাবলেট টাপেন্টাডল সহ আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে সাপাহার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সাপাহার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Previous articleইউক্রেনের মারিউপোল দখলের দাবি পুতিনের
Next articleমুলাদীতে জমা-জমি আত্মসাতের জন্যই প্রিন্সকে হত্যা করা হয়েছে, দাবি মায়ের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।