ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীর বকচর কন্টিপাড়া এলাকায় এগারো বছরের এক বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।

এ ঘটনার পর অভিযুক্ত এমাজ উদ্দিন পলাতক রয়েছে। ২৪ এপ্রিল রাতে শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় মামলাটি দায়ের করেন। এমাজ উদ্দিন ওই এলাকার সুরুজ মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত ২২এপ্রিল দুপুরে ওই শিশু জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলায় করতে দেওয়া নতুন জামা আনার জন্য যায়। এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে যায় সে। পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে তাকে বের করে দেয় এমাজ উদ্দিন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলেও ঘটনার দুইদিন পর রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিনসহ তার চার ভাইয়ের নামে মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই সবাই পলাতক রয়েছে।

এ ব্যাপারে আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রখেছে বলে জানায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

Previous articleতাহিরপুরে ভূমিহীন ও গৃহহীন ২৮ পরিবারকে ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর হস্তান্তর
Next articleশাহজাদপুরে ৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।