বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী অপর দুইজন গুরুতর আহত হয়।

নিহত মো.ফয়সাল (১৯) সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

গতকাল শনিবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখালী টু ফেনী আাঞ্চলিক মহাসড়কের মোহাম্মদপুর ইউনিয়নের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে ফেনী থেকে নীলাচল পরিবহনের একটি বাস জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিল। যাত্রা পথে বাসটি নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলটি ধুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ফয়সাল মারা যায় এবং দুই যুবক আহত হয়। পরে স্থানীয়রা আহত বাবুকে (২৮) ফেনী সদর হাসপাতালে ও তানভীরকে ( ২২) উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় উত্তোজিত এলাকাবাসী নীলাচল পরিবহনের বাসটি আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস-মোটরসাইকেল জব্দ করে তাদের হেফাজতে নেয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলে,এ ঘটনায় পুলিশ নীলাচল পরিবহনের গাড়ি ও ধুমড়ে-মুছড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্ধ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।
বাস ও মোটরসাইকেলটি চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleশেষ মুহুর্তের ঈদের কেনাকাটায় উপচে পড়া ভিড় চাঁপাইনবাবগঞ্জের মার্কেটগুলোতে
Next articleঈদে নতুন জামা না পেয়ে কিশোরীর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।