প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৮টি ইউনিয়নে জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার দলীয় প্যাডে উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম ও যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান চৌধুরী স্বাক্ষরিত পত্রে ইউনিয়ন কমিটি গুলো অনুমোদন করা হয়।

কমিটি গুলো হলো ১নং বাগজানা ইউনিয়নে বাগজানা ইউপি চেয়ারম্যান নাজমুল হককে আহবায়ক এবং, আব্দুর রাজ্জাক রাজু ও আব্দুল লতিফ মন্ডলকে যুগ্ম আহবায়ক, ২নং ধরঞ্জী ইউনিয়নে আব্দুল হাকিমকে আহবায়ক, সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ ও মাহফুজার রহমানকে যুগ্ম আহবায়ক, ৩নং আয়মারসুলপুর ইউনিয়নে হারুনুর রশিদ রাজু আহবায়ক, এবং ইউপি সদস্য নুরুল হুদা, ওয়ায়দুর রহমান ও হারুনুর রশিদ লিটনকে যুগ্ম আহবায়ক, ৪নং বালিঘাটা ইউনিয়নে আব্দুস সোবাহান আহবায়ক এবং মামুন সরকার ও শাহিনুর ইসলাম রানাকে যুগ্ম আহবায়ক, ৫নং আটাপুর ইউনিয়নে আলহাজ্ব গোলজার আলী খাঁ আহবায়ক এবং সুশান্ত ঘোষ, ইউপি সদস্য ফয়সাল হোসেন ও মেহেদী হাসান মুন্নাকে যুগ্ম আহবায়ক, ৬নং মোহাম্মদপুর ইউনিয় আইনুল হককে আহবায়ক এবং ফারুক হোসেন ও আব্দুস সালামকে যুগ্ম আহবায়ক, ৭নং কুসুম্বা ইউনিয়নে মোস্তাফিজুর রহমান ফিজু আহবায়ক, আব্দুল মতিন মাস্টার ও সাইফুল ইসলাম তালুকদার বেলালকে যুগ্ম আহবায়ক এবং ৮নং ইউনিয়নে মোজাহার আলীকে আহবায়ক এবং মোহাম্মদ আলী মন্ডল ও আব্দুল হান্নান মন্ডলকে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট করে আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।

উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিম বলেন, জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে তৃণমূল পর্যায় থেকে দলকে শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়ন কমিটি গুলো গঠন করা হয়। আগামী ১ মাসের মধ্যে কমিটি গুলোকে স্ব স্ব ইউনিয়নের ওয়ার্ডের সম্মেলন সম্পূর্ণ করার নির্দেশ দেওয়া হয়েছে।

Previous articleজয়পুরহাটে এসপি’র ঈদ উপহার পেল ৩৫২জন গ্রাম পুলিশ
Next articleপাঁচবিবিতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।