ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে রাজশাহীর তাহেরপুর দাশুপাড়ার রায়হানের মেয়ে সামিয়া শিফা (৫) ও শিবগঞ্জে রাধানগর বাবলাবোনা গ্রামের মৃত লুৎফল হকের ছেলে আব্দুর রশিদ ভুতু (৫৮)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, শুক্রবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা বালিকাপাড়া মোড়ে রাস্তা পারাপারের সময় একটি অটোরিক্সরা সাথে ধাক্ক লেগে সামিয়ার গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, এ ঘটনায় অটোচালক আলামিন (২৬) কে আটক করা হয়েছে।
এদিকে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, সকালে একটি চার্জার ভ্যান গাড়ী খাসের হাট বাজারে আসার পথে শিবগঞ্জের নলবোনা তেলকুপি সড়কে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এ সময় চার্জার ভ্যানে থাকা আব্দুর রশিদ পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। তিনি আরো জানান, মোটর সাইকেল চালক পালিয়ে যায়।

Previous articleশৈলকুপায় পার্কের নামে অসামাজিক কার্যকলাপের আস্তানা! স্কুলছাত্রী ধর্ষিত
Next articleচীনে করোনার থাবায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত এশিয়ান গেমস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।