বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে 'ইঞ্জিনিয়ার্স ডে' পালিত

রংপুরে ‘ইঞ্জিনিয়ার্স ডে’ পালিত

জয়নাল আবেদীন: জাতীয় পতাকা উত্তোলন, আলোচনাসভা, শপথ বাক্য পাঠ ও উৎসব র‌্যালির মধ্যে দিয়ে বিভাগীয় নগরি রংপুরে ‘ইঞ্জিনিয়ার্স ডে’ পালন করা হয় । শনিবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) রংপুর কেন্দ্রর উদ্যোগে নগরির আরকে রোডস্থ ট্রাক টার্মিনাল সংলগ্ন আইইবি রংপুর কেন্দ্রে থেকে উৎসব র‌্যালি বের হয় । এই র‌্যালির উদ্বোধন করেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড রংপুরে অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও আইইবি রংপুরের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ আমিরুল হক ভূঞা ।

এ সময় উপস্থিত ছিলেন আইইবি রংপুরের ভাইস চেয়ারম্যান আবসার প্রাপ্ত প্রকৌশলী রেজাউল করিম, আইইবি রংপুরের ভাইস চেয়ারম্যান ও গণপুর্ত রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল গোফফর, আইইবি রংপুরের সম্পাদক ও এলজিইডি রংপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউল হক, রংপুর পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী খুশী মোহন সরকার, রংপুর পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধায়ক প্রকৌশলী আবু তাহের, প্রকৌশলী গোলাম যাকারিয়া,এলজিইডি রংপুরের প্রকৌশলী কান্তেশ্বর,সহকারি প্রকৌশলী নাসিম রাব্বি, প্রকৌশলী আব্দুল মালেক মন্ডল, প্রকৌশলী আবু খায়ের মোঃ আব্দুল হালিম, প্রকৌশলী আবুল কাশেম, লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন , নীলফামারী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কৃষ্ণবর্মন চন্দ্র সরকার সহ আইইবি রংপুর কেন্দ্রর সকল নেতৃবৃন্দ। দেশের ১৮টি কেন্দ্রে ও ৩৩টি উপকেন্দ্রে একযোগে এই ইঞ্জিনিয়ার্স ডে’ পালন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments