শহিদুল ইসলাম: যশোরের শার্শার কায়বার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭৪) বছর।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বাগআঁচড়া কলেজ পট্রিতে অবস্হিত নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও চার কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার সকাল ৯ টায় বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয়।পরে প্রথম জানাজা ও গ্রামের বাড়ী ভবানিপুরে দ্বিতীয় জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু,শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সাবেক সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল,কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন,কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Previous articleবাউফলে পাওনা টাকার জন্য ঘরে আগুণ!
Next articleকুয়ারিতে কাপড় ধুতে গিয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।