অতুল পাল: বাউফলের পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মা ও ছেলেকে বেঁধে মুগডাল ক্ষেতে ফেলে রেখে তাদের বসতঘর পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছ। শুক্রবার(৬ এপ্রিল) রাত ২ টার দিকে ওই নির্মম ঘটনাটি ঘটেছে উপজেলার বগা ইউনিয়নের সন্যাসিকান্দা গ্রামে।

বসতঘরের মালিক মমতাজ বেগম জানান, তার স্বামী শহিদ মোল্লাা ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন। বাড়িতে তিনি ও তার ছেলে রাব্বি (১৮) থাকেন। স্বামীর সাথে প্রতিপক্ষ একই এলাকার ইউনুস খানের ছেলে বশির খানের টাকা পাওনা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাত ২ টার দিকে প্রতিপক্ষ বশির খান (৩৫) ও জুয়েল খানের (৩০) নেতৃত্বে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ দল পিছনের জানালা দিয়ে ঘরে প্রবেশ করে তাকে ও তার ছেলে রাব্বিকে ওড়না ও রশি দিয়ে হা-পা বেঁধে ঘরের পাসে মুগডাল ক্ষেতে ফেলে রাখে। তারপর তারা ঘরটি আগুণ দিয়ে পুড়িয়ে দেয়।

গভীর রাতে আগুণের লেলিহান দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং বাউফল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘরটি সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়। ঘটনার পর থেকে প্রতিপক্ষরা পলাতক রয়েছে। তাদের মোবাইলও বন্ধ রযেছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

Previous articleতাহিরপুরে দলীয় নেতাকর্মীদের সাথে আ’লীগ নেতার ঈদের শুভেচ্ছা বিনিময়
Next articleশার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।