পাভেল মিয়া: কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য মোছাঃ শিউলী বেগম জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় রাস্তার কাজ ভালোভাবে ও মানসম্মত করায় স্হানীয়রা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ওই সদস্যকে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে সদরের হলোখানার সুভারকুটি গ্রামের আখেরের মোড়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, এমএ নাসির, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, নুরজামাল, সফিকুল ইসলাম, হাসান, হিরোন, মুকুল, রফিকুল, এরশাদসহ আরো অনেকেই। স্থানীয়রা ওই জেলা পরিষদের সদস্যের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য মোছাঃ শিউলী বেগম অসহায় মানুষের দীর্ঘদিন থেকে নানাভাবে সহযোগীতা করে আসছেন এবং তার দায়িত্ব পালনের পাশাপাশি জেলা আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

তিনি দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। যেমন- উলিপুর পৌরসভার সংরক্ষিত মহিলা সদস্য, পৌরসভার কাউন্সিলর, উলিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তাই তিনি সবার কাছে প্রিয় নেতা হিসেবে পরিগণিত হয়েছেন।

Previous articleকুুড়িগ্রামে তালা বদ্ধ বাসার গ্রিল কেটে চুরির ঘটনায় গ্রেফতার ২
Next articleফুলবাড়ীতে অফিসার্স ক্লাব ভবণের ভিত্তি প্রস্তর স্থাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।