পাভেল মিয়া: কুড়িগ্রাম সদরের পৌরসভা এলাকার কৃষ্ণপুর হাসপাতাল পাড়ায় তালা বদ্ধ বাসায় গ্রিল ভেঙ্গে চুরি ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে সদর
থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- পৌরসভার নাজিরা সরকারপাড়া গ্রামের মৃত- ইসমাইল হোসেনের দুই পুত্র স্বপন ইসলাম ও সাদ্দাম হোসেন। তারা দুই ভাই।

বুধবার (১১ মে) সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে শহরের রৌমারী পাড়া হতে স্বপন ইসলাম ও সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ১ লক্ষ ৩৫ হাজার টাকা, স্বর্ণালংকার, অন্যান্য অলংকার এবং মালামাল উদ্ধার করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার বলেন, গত ১০মে বিকাল তিনটা থেকে পাঁচটা বাসায় কেউ না থাকার সুযোগে, মতিউল ইসলাম পিতা লুৎফর রহমান কৃষ্ণপুর হাসপাতাল পাড়া এর তালা বদ্ধ বাসায় গ্রিল ভেঙ্গে চুরি হয়। এ ঘটনায় সদর থানায় চুরি মামলা রুজু হয়।

তিনি বলেন, আসামীরা মাদকাসক্ত ও পেশাদার চোর, স্বপন এর নামে চারটি চুরি মামলা, সাদ্দাম এর নামে তিনটি মামলা আছে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত শহরের বিভিন্ন এলাকায় চুরি করে জীবিকা নির্বাহ করে আসছে। তাদের আর কোন বৈধ পেশা নেই।

গ্রেফতারকৃতদের সদর থানার রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Previous articleবৃষ্টির পানিতে ভাসছে পাকা ধান, শ্রমিক সংকটে বেকায়দায় কৃষকরা!
Next articleকুড়িগ্রাম জেলা পরিষদের সদস্যকে ফুলের শুভেচ্ছা জানালো এলাকাবাসী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।