শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২৫

টাঙ্গাইলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২৫

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন দুইবা‌সের অন্তত ২৫জন। নিহত প্রা‌ন্তিক প‌রিবহ‌নের চালক শামীম (৪৫) তার বা‌ড়ি টাঙ্গাইল সদর উপ‌জেলায়।

শ‌নিবার সকা‌লে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুরের গাংগাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে টাঙ্গাইল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মামুনুর রশিদ জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহন ও টাঙ্গাইল থে‌কে ছেড়ে আসা মাহি পরিবহন ঘটনাস্থল মধুপুরের গাংগাইর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসেরই ব্যাপক ক্ষতি হয়েছে।

দূর্ঘটনায় প্রান্তিক পরিবহনের চালক শামীম (৪৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়াও দুই বাসের চালকসহ অনেক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments