শহিদুল ইসলাম/ওসমান গনি: পাসপোর্ট যোগে ভারতে যাবার সময় বেনাপোল ইমিগ্রেশানে আরিফুল ইসলাম (৩০) নামের এক ভুয়া এনএসআই কর্মকর্তা আটক হয়েছে। রবিবার সকাল ৯ টার সময় তাকে আটক করা হয়।

ইমিগ্রেশান সুত্রে জানা যায়, বেনাপোল স্থলবন্দর ইমিগ্রেশনের ওসি রাজু আহমেদ এর নিকট আরিফুল ইসলাম (৩০) পাসপোর্ট নং বিটি ০৬৯৮৬৪৪ পিতা খান আবু জাহিদ গ্রাম বরালিদহা থানা শ্রীপুর জেলা মাগুরা বলেন আমি ফিল্ড অফিসার, এনএসআই, ঢাকা সেগুনবাগিচার। আমি ভারত যাব। তার গতিবিধি সন্দেহ হলে ওসি ইমিগ্রেশন এনএসআই অফিসের জিও লেটার দেখাতে বললে সে তখন তা দেখাতে পারেনি।

উক্ত সময়ে বেনাপোল স্থলবন্দরের কর্মরত এনএসআইয়ের অফিসার সেখানে উপস্থিত ছিলেন। তখন এনএসআই এর অফিসাররা তার সঙ্গে কথা বললে সে অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলে। তার স্ত্রী ও শ্বশুর এর সঙ্গে ফোনে ওসি ইমিগ্রেশন কথা বললে তারা জানান সে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এনএসআই এ চাকুরি করেন। পরে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করেন।

এ ব্যাপারে পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এর সত্যতা স্বিকার করে বলেন ভূয়া আটক এনএসআই আরিফুলকে আগামীকাল আদালতে প্রেরন করা হবে।

Previous articleফ্ল্যাটে অভিনেত্রীর ঝুলন্ত লাশ
Next articleবিএনপি, জামায়াত-শিবিরকে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে: শাহজাহান খান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।