বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeরাজনীতিবিএনপি, জামায়াত-শিবিরকে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে: শাহজাহান খান

বিএনপি, জামায়াত-শিবিরকে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে: শাহজাহান খান

জয়নাল আবেদীন: আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংসদ শাহজাহান খান বলেছেন বিএনপি জামাত শিবিরকে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকবে হবে এবং দলে ত্যাগি নেতাকর্মী তৈরি করতে হবে। দেশ জনগনের ও রাষ্ট্রের জন্য ভাল কাজ করলে এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনবে। শনিবার সন্ধ্যায় রংপুরের আদী শহর মাহিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মাহিগঞ্জ থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

সাবেক মন্ত্রী বলেন, এখন আমরা খাদ্য ও বিদ্যুতে স্বয়ং সম্পন্ন। আওয়ামীলীগ সরকার পদ্মা সেতু নির্মানকালে বিএনপি নেতারা বলেছেন জোড়াতালি দিয়ে পদ্মা সেতু নির্মান করা হচ্ছে। ঐ সেতুতে উঠবেন না এখন সেই স্বপ্নের পদ্মা সেতু প্রস্তুত। আগামী ২৬ জুন পদ্মা সেতুর উদ্বোধন হবে ইনশাআল্লাহ । তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। যোগযোগ ব্যবস্থার উন্নয়নে বড় বড় সেতু নির্মাণ করা হচ্ছে। রংপুরের উন্নয়নে শিল্প কলকারখানা স্থাপনে দ্রæত গ্যাস সরববাহ হবে। এতে এলাকায় কর্মসংস্থানেরও সুযোগ সৃষ্টি হবে।

মাহিগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক এড নির্মল চন্দ্র মাহাতার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাংসদ এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য ও সাবেক সাংসদ এডভোকেট সফুরা বেগম রুমি। এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। সভার শুরুতে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর রাত ৮টায় রংপুর সার্কিট হাউজে মাহিগঞ্জ থানার ১০৮ জন দলীয় কাউন্সিলর নিয়ে ২য় অধিবেশন শুরু হয়। রাত ৯টা থেকে আবেদন করা প্রার্থীতা যাচাই বাছাই করে গভীর রাত পর্যন্ত চলে প্রার্থীদের সাক্ষাৎকার। পরে রাত ২টার দিকে উপস্থিত সকল দলীয় কাউন্সিলরদের উপস্থিতিতে সাবেক ছাত্র নেতা ডা. তাজুল ইসলাম প্রধানকে সভাপতি ও রংপুর মহানগর কৃষকলীগের সদ্য সাবেক সভাপতি কামরুজ্জামান পাটোয়ারী মিঠুকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাংসদ সাবেক মন্ত্রী শাজাহান খান । এ সম্মেলনে ৮ জন সভাপতি ও ১১ জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments