জয়নাল আবেদীন: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার যুবজোটের সাধারন সম্পাদক মাহবুব খান সোবহানী ছালামের খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রংপুরে মানবন্ধন ও সমাবেশ হয়েছে ।

জাতীয় সমাজতান্ত্রীকদল জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট রংপুর জেলা ও মহানগর আয়োজনে সোমবার সকাল ১১টায় রংপুর প্রেসক্লাবের সামনে মানবন্ধন চলাকালে বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সরকার দেশ পরিচালনা করে আসছে আর তাদের শতভাগ সমর্থন দিয়ে আসছে জাসদ। কিন্তু এই সরকারের আমলে কিভাবে তাদের সমর্থীত যুবজোট নেতা খুন হয় ।

বক্তারা বলেন মাহবুব খান সোবহানী ছালাম দৌলতপুর উপজেলার প্রতিবাদী কন্ঠস্বও উপজেলায় সব ধরনের অপরাধের প্রতিবাদ, এলাকায় মাদক সন্ত্রাস খুন নির্যাতনের বিরুদ্ধে রুখে দাড়ানোর এক সাহসী যুবক। প্রতিবাদী এই কন্ঠস্বরকে রুখে দিতেই সালামকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে ববে নেতৃবৃন্দ মনে করেন।

বক্তারা অবিলম্বে খুনীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান ।বক্তব্য প্রদান করেন জাতীয় যুবজোট রংপুর জেলা সভাপতি হরলাল রায়, রংপুর মহানগর সভাপতি সাজ্জাদুল ইসলাম মিঠুল জাসদ নেতা আনোয়ার হোসেন,রন্টু সেন,জাসদ নেতা জাবিদ হোসেন স্বপন । পরে নগরিতে বিক্ষোভ মিছিল বের হয় ।

Previous article‘গাছে যখন আম পাকবে, তখনই বাজারজাত করতে পারবেন ব্যবসায়ীরা’
Next articleসপ্তাহের ব্যবধানে আবারো কমলো টাকার মান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।