শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলা১৫ বছর পালিয়ে থেকেও রক্ষা হলোনা, স্ত্রী হত্যার অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

১৫ বছর পালিয়ে থেকেও রক্ষা হলোনা, স্ত্রী হত্যার অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

জয়নাল আবেদীন: ১৫ বছর পালিয়ে থেকেও রক্ষা পায়নি স্ত্রী হত্যার অভিযোগে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি পাষন্ড স্বামি মোশারফ । শনিবার রংপুর কোতয়ালী থানার এসআই আহসান হাবীবের নেতৃত্বে পুলিশের একটি টিম গাজীপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

কোতয়ালী থানা সূত্রে জানা গেছে, পূর্ব কিশামত এলাকার মোশারফ হোসেন পিতা মৃত আজহার আলীকে ২০০৭ সালে নিজ স্ত্রীকে পেট্রল দিয়ে আগুন লাগিয়ে হত্যা করার মামলায় (মামলা নং ৫৬/০৭) মৃত্যুদন্ড দেয় আদালত। তার পর থেকে আসামি পালাতক ছিলেন । পুলিশ জানায় দীর্ঘ চেষ্টা চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব ছিল হয়নি অতপর গোপন সংবাদের ভিত্তিত তার অবস্থান নিশ্চিত হয়ে রংপুর কোতয়ালী থানার এসআই আহসান হাবীব- সংগীয়সহ ২ দিনের অভিযান পরিচালনা করে ১৪ মে গাজীপুর মেট্রোপলিটন এলাকার পুবাইল থানাধীন হায়দারাবাদ এলাকা হতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

রংপুর কোতয়ালী থানার দারোগা আহসান হাবীব জানান, অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন ও কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সার্বিক সহায়তা ও নির্দেশনায় আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments