শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়ায় জড়িত প্রেমিককে কুপিয়ে আহত করার অভিযোগ স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে

পরকীয়ায় জড়িত প্রেমিককে কুপিয়ে আহত করার অভিযোগ স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে

বাংলাদেশ প্রতিবেদক: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাঈমের (২৫) বিরুদ্ধে পরকীয়ায় জড়িত প্রেমিককে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

বুধবার সকালে বাঁকা বাজারে প্রকাশ্যে ওই প্রেমিককে তিনি কুপিয়েছেন বলে জানা যায়।

হামলার শিকার জীবননগর উপজেলার বাঁকা পশ্চিম পাড়ার ইউনুস আলীর ছেলে আশরাফ আলী গুরুতর অবস্থায় যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী জানায়, আশরাফ একই গ্রামের আব্দুল হালিমের স্ত্রীর সাথে সম্প্রতি পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। তাদের পরকীয়া সম্পর্কে এলাকায় জানাজানি হয়ে যায়। এতে গৃহবধূর স্বামী হালিমের সাথে পারিবারিক কলহ সৃষ্টি হয়। একপর্যায়ে হালিমের স্ত্রী সংসার ছেড়ে তার বাবা-মায়ের বাড়িতে চলে যান। এতে হালিম ও তার আত্মীয়-স্বজন আশরাফের ওপর ক্ষিপ্ত হয়।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে আশরাফ আলী বাঁকা বাজারে একটি চায়ের দোকানে থাকাকালীন বাঁকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাঈম হোসেন ও হালিম হাতে একটি ধারালো হাসুয়া নিয়ে মোটরসাইকেলযোগে সেখানে উপস্থিত হন। এ সময় তারা আশরাফকে কুপিয়ে দ্রুত সরে পড়েন।

পরে বাজারে থাকা লোকজন আশরাফ আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর
হাসপাতাল নিয়ে যান। আশরাফ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে, নাঈম ও হালিমের এলোপাতাড়ি কোপে আশরাফ আলীর শরীর ক্ষত-বিক্ষত হয়ে যায়। তার বেঁচে থাকা নিয়ে সবার মাঝে শঙ্কা কাজ করছে।

বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আশরাফ আলীর অবস্থা আশঙ্কাজনক। তাকে যশোর মেডিক্যাল থেকে ঢাকা মেডিক্যালে নেয়ার প্রস্তুতি চলছে বলে শুনেছি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতরা আত্মগোপনে আছে। ঘটনার ব্যাপারে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments