শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলানাচোল সমাজসেবা অফিসে ইউনিয়ন সমাজকর্মীর ঝুলন্ত মরদেহ

নাচোল সমাজসেবা অফিসে ইউনিয়ন সমাজকর্মীর ঝুলন্ত মরদেহ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষ থেকে এক ইউনিয়ন সমাজকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫ মে) রাত ৯টার দিকে অফিসের জানালার গ্রীলে ঝুলে থাকা এই মরদেহের সন্ধান পাওয়া যায়। পরে রাত ১০টার দিকে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তি নাচোল পৌরসভার মাস্টারপাড়া মহল্লার মো. শামসুউদ্দিনের ছেলে মো. শামীম হোসেন (৩৩)।

নিহত শামীম হোসেন নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী হিসেবে কর্মরত ছিল। পুলিশ, সমাজসেবা কার্যালয়ের অন্যান্য কর্মচারী, নিহতের পরিবার ও সহকর্মী সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সবাই অফিসের কাজ শেষ করে চলে গেলেও আরও কাজ আছে বলে থেকে যান শামীম হোসেন। এরপর সন্ধ্যা পেরিয়ে রাত হলেও বাসায় না গেলে তার পরিবার খোঁজাখুঁজি শুরু করে। পরে সমাজসেবা কার্যালয়ের অফিস কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়৷

নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী মো. সুকাম আলী বলেন, আমি আজ বিকেল ৪টায় অফিস থেকে বের হয়েছি। বের হওয়ার সময় তার সাথে দেখা হয়নি। কারন শামীম বেলা ৩টার দিকে বাসায় খেতে গেছিল। বাসা থেকে খেয়ে আবার কখন অফিসে এসেছিল জানি না। শুনলাম বিকেল ৫টার দিকে অফিস সহকারী অফিসে তালা দিতে গেলে শামীম জানায়, তার আরও কাজ আছে। এরপর রাত ১০টার দিকে তার মরদেহ অফিসে পাওয়া গেছে বলে শুনেছি।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মানিক চন্দ্র রায় জানান, সন্ধ্যার দিকে আমরা প্রতিদিন চায়ের আড্ডা দেয়। আজকেও চায়ের আড্ডা দেয়ার জন্য সন্ধ্যার দিকে শামিমকে একাধিকবার ফোন করলেও রিসিভ করছিল না। এরমধ্যেই তার এক বন্ধুর সাথে দেখা হলে তাকে জিজ্ঞেস করলেও সেও কোন খবর দিতে পারেনি। তাই বাধ্য হয়েই অফিসের দিকে আসলে নিচে তার মোটরসাইকেল দেখতে পায়।

তিনি আরও জানান, নাইট গার্ডের কাছ থেকে চাবি এনে অফিসে এসে দেখি তার স্ত্রীসহ আরও কয়েকজন ব্যক্তি দরজা খুলে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। গত কয়েকদিন থেকে শামীম সন্ধ্যার পরেও অফিসে কাজ করত বলে জানান তিনি। শামীম ২০১৩ সালের ২০ অক্টোবর সমাজসেবা কার্যালয়ে যোগদান করে।

নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments