সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফেরদৌস সিহানুক শান্ত: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (২৮ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা, সদর উপজেলা, পৌরসভা, নবাবগঞ্জ সরকারি কলেজ ও চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।
বিক্ষোভ মিছিলটি নবাবগঞ্জ সরকারি কলেজ থেকে শুরু হয়। পরে ক্লাব সুপার মার্কেট, গাবতলা হয়ে মুজিব চত্বর গিয়ে শেষ হয় মিছিল।

ছাত্রলীগ নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ জানায়। তারা বিএনপি, ছাত্রদল, যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে উন্নয়ন বাঁধাগ্রস্থ, দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের অভিযোগ তুলে এসব প্রতিহত করার স্লোগান দেয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ভারপ্রাপ্ত নাহিদ শিকদার ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ নেতৃত্বে মিছিল-সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সভাপতি আব্দুল আউয়াল তুষার সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহাম্মেদ,নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোবিন্দ চ্যাটার্জী, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি আনাস আলী ও সাধারণ সম্পাদক সাফায়াত খাঁন রিয়াদ, সদর উপজেলা ছাত্রলীগের সম্পাদক মারুফ সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

নেতাকর্মীরা ‘দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারী ও দেশে বিশৃঙ্খলাকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারী দেন। একই সঙ্গে মাঠে থেকে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments