শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশী পিস্তলসহ ১৩ মামলার আসামী আটক

চাঁপাইনবাবগঞ্জে ২টি বিদেশী পিস্তলসহ ১৩ মামলার আসামী আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সড়গ্রাম বালিকা বিদ্যালয়ের পিছনে মিনিবাজার হইতে বাগডাংগা বিলের রাস্তার উপর থেকে ৫টি ডাকাতি মামলা সহ সর্বমোট ১৩ মামলার আসামী মোঃ জাহিরুল ইসলাম (৩৮) কে ০২টি বিদেশী পিস্তল, ০২টি ম্যাগাজিন এবং ০৬ রাউন্ড গুলিসহ আটক করে র‍্যাব-৫।

আটক কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার নন্দলালপুর চৌডালা গ্রামের মোঃ সাদিকুল ইসলাম কুলুর ছেলে।

র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ৩১ মে ২০২২ তারিখে রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সড়গ্রাম বালিকা বিদ্যালয়ের পিছনে মিনিবাজার হইতে বাগডাংগা বিলের রাস্তার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০২টি বিদেশী পিস্তল,০২টি ম্যাগাজিন,০৬ রাউন্ডগুলি, ০১টি মোবাইল ফোন, ০২টি সীমকার্ড,০১টি মেমোরী কার্ড এবং ০১টি মোটরসাইকেলসহ আসামী মোঃ জাহিরুল ইসলাম (৩৮), পিতা-মোঃ সাদিকুল ইসলাম @ কুলু, গ্রাম- নন্দলালপুর চৌডালা, থানা- গোমস্তাপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজের কাছে রাখে বলে সাক্ষীদের সামনে স্বীকার করে। আটক কৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে।

উল্লেখ্য যে, আটক কৃত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ০২টি অস্ত্র মামলা, ০১টি বিস্ফোরক আইনে মামলা, ০৩টি মাদক মামলা, ০২টি চুরি মামলা এবং ০৫টি ডাকাতি মামলা সহ সর্বমোট ১৩টি মামলা রয়েছে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments