শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে পালিত হচ্ছে বিশ্ব দুগ্ধ দিবস ২০২২

জয়পুরহাটে পালিত হচ্ছে বিশ্ব দুগ্ধ দিবস ২০২২

শফিকুল ইসলাম: পুষ্টি, পরিবেশ ও অর্থনৈতিক উন্নয়নে টেকসই দুগ্ধ শিল্প’ এই প্রতিপাদ্যকে নিয়ে জয়পুরহাটে পালিত হচ্ছে বিশ্ব দুগ্ধ দিবস ২০২২।

দিবসটি উপলক্ষ্যে জয়পুরহাট জেলা প্রাণিসম্পদ দপ্তর নানা কর্মসূচি পালন করেছে। বুধবার বেলা এগারোটায় জেলা প্রাণিসম্পদ দপ্তর থেকে একটি র্যালী বের করা হয়। র্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এরপর জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে আলোচনাসভা ও দুগ্ধ শিল্প নিয়ে শিশুদের চিত্রাঙ্কন, কূইজ ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য এড, সামছুল আলম দুদু।

এসময় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, সদর উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, প্রাণিসম্পদ প্রশিক্ষণ কর্মকর্তা ডাঃ খুরশীদ আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুল ইসলাম রাসেল প্রমুখ।

অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে দুধ খাওয়ানো হয়। এছাড়াও দুগ্ধ শিল্প নিয়ে শিশুদের চিত্রাঙ্কন, কূইজ ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয় শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments