শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেরানীগঞ্জে মাটি কাটার ভেকু চাপায় সিএনজির ৫ যাত্রী নিহত

কেরানীগঞ্জে মাটি কাটার ভেকু চাপায় সিএনজির ৫ যাত্রী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: মাওয়ায় পদ্মাসেতু দেখতে যাওয়ার সময় ঢাকার কেরানীগঞ্জে একটি মাটি কাটার ভেকু ও যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে সিএনজির চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর এক যাত্রী।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক তমাল (১৭), জুনায়েদ হোসেন (২২), নাঈম হোসেন ফাহিম (২১) ও সামাদ (২০)। এছাড়া বৃহস্পতিবার সকালে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যান। অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ। আহত ব্যক্তির পরিচয়ও জানা যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান জানান, নিহত পাঁচজন হাসনাবাদ এলাকার একটি কারখানার শ্রমিক। তারা পাঁচ বন্ধু হাসনাবাদ থেকে সিএনজিযোগে মাওয়ার পদ্মাসেতু দেখা ও পদ্মার ইলিশ খাওয়ার জন্য মধ্যরাতে রওনা হয়ে তেঘরিয়া পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি বলেন, দুর্ঘটনার পর হাসাড়া হাইওয়ে পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে ঢাকার মিটফোর্ড হাসপাতালে পাঠায়। এ সময় সংঘর্ষে চালকসহ পাঁচজন নিহত এবং গুরুতর আহত অবস্থায় একজনকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ শুক্রবার দুপুরে নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ আফজাল হোসেন জানান, মাটি কাটার ভেকুটি রাতে তেঘরিয়া স্ট্যান্ড থেকে বামের লিংক রোড দিয়ে দ্রুত মাওয়া রোডে উঠে পড়লে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ ভেকুর নিচে চলে যায়। এর ফলে ওই হতাহতের ঘটনা ঘটে।

এ ঘটনায় হাইওয়ে পুলিশ শুক্রবার দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments