বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় নিখোঁজ গৃহবধূর তিন টুকরা মরদেহ উদ্ধার

পীরগাছায় নিখোঁজ গৃহবধূর তিন টুকরা মরদেহ উদ্ধার

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় নিখোঁজের তিন দিন পর মিলি আক্তার (৩৪) নামে এক গৃহবধূর তিন টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুন) দুপুরে উপজেলার পারুল ইউনিয়নের কুটিয়ালপাড়ার একটি পুকুর পাড়ে পৃথক গর্তে পুতে রাখা অবস্থায় মরদেহটির টুকরাগুলো উদ্ধার করা হয়।

মিলি আক্তার ওই গ্রামের মানিক মিয়ার স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার সৈয়দপুর বাজারে আশা হোটেলে কাজ করতেন মিলি আক্তার। গত বুধবার রাত সাড়ে এগারটার দিকে হোটেলের কাজ সেরে বাড়ির দিকে যাওয়ার পথে মিলি আক্তার নিখোঁজ হন। মিলি আক্তারের নিখোঁজের বিষয়ে তার বাবা আরশাদ আলী পীরগাছা থানায় সাধারণ ডায়েরি করেন। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য একাধিক জায়গায় খোঁজ করে তার সন্ধান পাওয়া যায়নি। এরই মধ্যে শনিবার সকালে মানিক মিয়ার বাড়ির পিছনের একটি পুকুরে গর্ত থেকে মরদেহের টুকরা টেনে বের করে কুকুর। মরদেহের টুকরাগুলো এলাকাবাসীর নজরে আসে। পরে পুকুর পাড়ে দেখা যায়, পৃথক তিনটি গর্তে মিলির তিন টুকরা মরদেহ পুতে রাখা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ মিলি আক্তারের স্বামী মানিক মিয়াকে আটক করেছে।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র বলেন, নিখোঁজের তিন দিন পর পুতে রাখা অবস্থায় এক গৃহবধূর মরদেহের টুকরা উদ্ধারের ঘটনায় তার স্বামী মানিক মিয়াকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments