মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাশেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ

গিয়াস কামাল: বিএনপি জামাত জোটের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ।

উপজেলার উদ্ধবগঞ্জ রোডস্থ দলীয় কার্যালয় থেকে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে মিছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এ বিক্ষোভ বের হয়। বিএনপি জামার কর্তৃক শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ।

এসময় বক্তারা বলেন, নিজেদের ব্যর্থতায় আর আওয়ামীলীগের সফলতায় পদ্মা সেতুর উদ্ধোধনের সময় যতই ঘনিয়ে আসছে। বিএপির দ্রুত ষড়যন্ত্রের জাল বুনে চলেছে। জনগণ থেকে বিছিন্ন বিএনপি আবার হত্যা, আগুন সন্ত্রাস সৃষ্টির মধ্যে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাদের এই দিবা স্বপ্ন কোনোদিনই বাস্তবে পরিণত হতে দেবে না এ দেশের শান্তি প্রিয় জনগণ।

এ সময় বক্তব্য দেন, সাবেক সংসদ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম , সদস্য অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু , নাসরিন সুলতানা ঝরা সহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ । বক্তব্য শেষে একটি বিশাল মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments