শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য আটক

ফেরদৌস সিহানুক শান্ত: নয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আটক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃত আব্দুল হান্নান নজরুল ইসলামের ছেলে ও ৩নং ওয়ার্ড মেম্বার।

মঙ্গলবার (০৭ জুন) রাত ৯টার দিকে সুন্দরপুর ইউনিয়নের কালিনগর ছাবানিয়ায় তার বাড়ির কাছের বাজার থেকে তাকে আটক করা হয়।

ওই শিশুর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতোই দুপুরে বাড়িতে খাবার খেয়ে সাইকেলে স্কুল যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে বাড়ি থেকে যাওয়ার পথে, বারিকের মোড় এলাকায় মেম্বার (অভিযুক্ত আব্দুল হান্নান) মেয়ের সাইকেল নিয়ে তার বাড়ির দিকে যান। সাইকেল নেয়ায় মেম্বারের সঙ্গে সাইকেল নেয়ার জন্য তার বাড়িতে যায় তার মেয়ে। এক পর্যায়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন মেম্বার।

শিশুর মা আরও জানান, তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন মেম্বার। বিকেলে স্কুল থেকে ফিরে, ঘটনাটি পরিবারকে জানায়। এরপর বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশকে জানানো হলে ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার (ওসি) তদন্ত মাহফুজুর রহমান মুঠোফোনে বলেন, অভিযোগ পাওয়ার পরই ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছিল। পরে রাতেই শিশুর পরিবার থানায় ধর্ষণচেষ্টার বিষয়ে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments