বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও বর্ষিষান রাজনীতিবিদ মান্নান সরকারের ইন্তেকাল

চান্দিনা পৌরসভার সাবেক মেয়র ও বর্ষিষান রাজনীতিবিদ মান্নান সরকারের ইন্তেকাল

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা পৌরসভার নির্বাচিত প্রথম মেয়র আব্দুল মান্নান সরকার ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)।

মঙ্গলবার (৭ জুন) রাত সোয়া ৯টায় ভারতের চেন্নাই এর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। বৃহস্পতিবার (৯ জুন) বাদ আসর হারং উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আব্দুল মান্নান সরকার চান্দিনা পৌরসভার হারং এলাকার বাসিন্দা। ১৯৯৭ সালে চান্দিনা পৌরসভা প্রতিষ্ঠার পর ১৯৯৯ সালের প্রথম পৌর নির্বাচনে তিনি পৌর চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন। মামলা জটিলতার কারণে ২০০২ সালে তিনি পৌর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। পরবর্তীতে পৌর চেয়ারম্যানের পদটি ‘মেয়র’ পদে পদায়ন করায় তিনি চান্দিনা পৌরসভার প্রথম মেয়র ছিলেন। টানা ৯ বছর তিনি চান্দিনা পৌরসভার চেয়ারম্যান ও মেয়র পদে দায়িত্ব পালন করেছিলেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আব্দুল মান্নান সরকারের মৃত্যুতে কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, পৌর মেয়র শওকত হোসেন ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টি সাবেক সভাপতি লুৎফর রেজা খোকন, সাবেক মেয়র মফিজুল ইসলাম, আলমগীর খান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments