শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কলাপাড়ায় মুসুল্লিদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কলাপাড়ায় মুসুল্লিদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

এস কে রঞ্জন: মহানবী হযরত মুহাম্মদ (স) সম্পর্কে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে পটুয়াখালীর কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর দুইটায় জুমার নামাজ শেষ উপজেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ সমিতি ও কওমী ওলামা ঐক্য পরিষদ এ কর্মসূচীর আয়োজন করে। পৌর শহরের কেন্দ্রীয় বড় জামে মসজিদ মাঠের সমাবেশে বক্তব্য রাখেন, হাফেজ মো.আলআমিন, এতিমখানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নিজাম উদ্দিন, চৌরাস্তা জামে মসজিদের খতিব মাওলানা আছাদ, আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা ভারতের ক্ষমতাসীন দল বিজিপির দুইজন মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের অবমাননামূলক বক্ত্যের জন্য তাদের ফাঁসি ও ভারতীয় পণ্য বয়কটের আহবান জানায়। এর আগে পৌর শহরের বিভিন্ন মসজিদ থেকে মুসুল্লিরা মিছিল বের করে কেন্দ্রীয় বড় জামে মসজিদ মাঠে সমাবেশে মিলিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments