বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে ইমাম সমিতির নেতৃত্বে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুলাদীতে ইমাম সমিতির নেতৃত্বে তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ প্রতিবেদক: মহানবী হযরত মুহাম্মদ (স.) এর বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে মুলাদীতে বিক্ষোভ মিছিল হয়েছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর তৌহিদী জনতা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

উপজেলা জাতীয় ইমাম সমিতির নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়। পরে বিক্ষুদ্ধ জনতা ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি নেতা নুপুর শর্মার কুশপুত্তলিকায় আগুন দেয়। বিক্ষোভকারীরা মুলাদী কেন্দ্রিয় ঈদগাহ থেকে মিছিল বের করে পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ঈদগাহে সমাবেশ করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা আবদুন নূর।

উপজেলা জাতীয় ইমাম সমিতির সাধারণ সম্পাদক মুফতি মাওলানা রফিকুল ইসলামের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় ইমাম সমিতির সহসভাপতি আলহাজ্ব মুফতি মাও. নূরুল আমিন, হাফেজ মাও. মো. শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাও. মো. হাফিজ আহমেদ, পৌর জাতীয় ইমাম সমিতির সভাপতি মাও. মো. ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মাও. জাহাঙ্গীর হোসেন। এসময়য উপস্থিত ছিলেন, আলহাজ্ব সালাম কবির হাওলাদার, অধ্যাপক মুরিুজ্জামান মনির, মুন্সী আলী আকবর, মুফতি আব্দুল্লাহ, হাফেজ সালাহ উদ্দীনসহ পৌরসভার সকল মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও মুসুল্লিরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments