জি.এম.মিন্টু: কেশবপুরে মানুষ মানুষের জন্য শ্লোগানকে সামনে রেখে মানবতার দেয়ালের উদ্বোধন করা হয়েছে। মানবতার দেয়াল থেকে প্রতিদিন ভ্যানচালক, শ্রমিক-সহ দরিদ্র মানুষরা পোষাক নিতে পারবেন।

কেশবপুর উপজেলা ভোরের সাথীর সার্বিক সহযোগিতায় রবিবার সকালে পৌরসভার সম্মুখে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মানবতার দেয়ালের উদ্বোধন করেন মানবতা দেয়ালের প্রতিষ্ঠাতা ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভোরের সাথীর টিমলিডার শিক্ষক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, সদস্য অধ্যাপক মিজানুর রহমান, প্রভাষক আবু জাফর, প্রভাষক মুহাসিন আলম, প্রভাষক দিনেশ দেবনাথ, বিশিষ্ট ব্যাবসায়ী মাহাবুর রহমান, প্রধান শিক্ষক আজিজুর রহমান, কপোতাক্ষের পরিচালক আজাহারুল ইসলাম, শিক্ষক মফিজুর রহমান মফিজ, সাবেক সেনা কর্মকর্তা আব্দুল জলিল, ব্র্যাক কর্মকর্তা অনিল কুমার,দলিতের সাবেক ম্যানেজার উজ্জ্বল কুমার মন্ডল, প্রহালাদ কুমার প্রমুখ। উল্লেখ্য, মানবতার দেয়াল থেকে যার যেটা প্রয়োজন সেটা নিয়ে যেতে পারবেন এবং যার যেটা প্রয়োজন না সেটা রেখে যেতে পারবেন।

Previous articleকালিহাতীতে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা
Next articleরংপুরে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।