জয়নাল আবেদীন: মায়ের কাছে বায়না ধরেছিল মটর সাইকেল কিনে দেয়ার। মোটরসাইকেল না দেয়ায় অভিমান করে ঘরে ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে রংপুর কালেক্টরেট স্কুল কলেজের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী রাগিব হাসান নামের এক শিক্ষাথী।

রংপুর নগরীর নূরপুর মহাদেবপুর এলাকায় সোমবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। পুলিশ ও এলাকবাসি সূত্রে জানাগেছে, গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার কমরপুর এলাকার রাগিবের বাবার হাসান আলীর সাথে মা শাহানা বেগমের ৩ বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। এর পর থেকে মা শাহানা বেগম রংপুর নগরীর নুরপুর এলাকায় একটি ভাড়া বাসায় ছেলেকে নিয়ে থাকত।

এখান থেকেই লেখপড়া করত রাগিব। শাহানা বেগমের বাবার বাড়ি নগরীর গুপ্তপাড়া এলাকায়। জমিজমা ও আর্থিক অবস্থা ভাল থাকায় ভাড়া বাসায় মা ছেলের সংসার ভালই চলছিল। এর মধ্যে রাগিব মায়ের কাছে বায়না করে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য। মটর সাইকেল কিনে না দেয়ার সোমবার সন্ধ্যার আগে আগে নিজ ঘরে বিছানার চাদর গলায় পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে রাগিব । লাশ ময়না তদন্তের পর মঙ্গলবার নুরপুর কবরস্থানে দাফন করা হয়েছে ।

Previous articleসোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হোমিওপ্যাথী চিকিৎসা চালু
Next articleসুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা নিয়ে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।