মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাডিমলায় কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে হামলার প্রতিবাদে মানববন্ধন

ডিমলায় কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে হামলার প্রতিবাদে মানববন্ধন

সুজন মহিনুল: নীলফামারীর ডিমলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও কেন্দ্রীয় শহীদ মিনারে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ।বৃহস্পতিবার(১৬ জুন)দুপুরে সদরে অবস্থিত বিজয় চত্ত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।এতে উপজেলা আ.লীগ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,সদর ইউনিয়নের সভাপতি ইব্রাহীম কামাল ডিআইয়ের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু,উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নিরেন্দ্রনাথ রায়,উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম বারী,হামিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মহিত কুমার সিংহ রায়,মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবলু খাঁন লোহানী,উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমূখ।

উল্লেখ্য:গত শনিবার রাতে কেন্দ্রীয় শহীদ মিনার,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, উপজেলা ছাত্রলীগ,যুবলীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা,শেখ ফজলুল হক মনির ছবি, মোটরসাইকেল,আসবাবপত্র ও একটি রেষ্টুরেন্ট ভাংচুর করেন দুর্বৃত্তরা। প্রতিবাদে গত সোমবার আওয়ামী পরিবারের ব্যানারে একটি বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments