লিটন মাহমুদ: শিমুলিয়া-মাঝিকান্দি নৌরুটে দুই ফেরির সংঘর্ষে গাড়ি চাপা পড়ে মো. খোকন (৩৭) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাওয়া নৌ পুলিশের আইসি পরিদর্শক আবু তাহের জানান, আজ শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফেরি সুফিয়া কামাল ও বেগম রোকেয়ার জাজিরা প্রান্তের পদ্মা নদীতে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ফেরিতে থাকা গাড়িগুলো একটি আরেকটির সঙ্গে ধাক্কা খায়। বেগম রোকেয়া ফেরিতে পাশাপাশি দুটি গাড়ি একে অপরকে ধাক্কা দিলে মাঝে দাঁড়িয়ে থাকা মো. খোকন চাপা পড়ে ঘটনা স্থলেই মারা যান। এ সময় আহত হয় কমপক্ষে ১০ যাত্রী।

তিনি আরো জানান, বেগম রোকেয়া মাঝিকান্দি থেকে শিমুলিয়া উদ্দেশে আসছিলো । আর সুফিয়া কামাল শিমুলিয়া থেকে মাঝিকান্দি যাচ্ছিল। দুর্ঘটনার পর ফেরি দুটি নিজ নিজ গন্তব্যে ফিরে গেছে। আহতদের কে অ্যাম্বুলেন্সে করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খোকন জাজিরা উপজেলার চিংড়াখালী গ্রামের হারুন সিকদারের ছেলে।

মাওয়া নৌ পুলিশ আমা‌দের কে জানিয়েছে, দুর্ঘটনায় বেশ কিছু গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। ফেরি রোকেয়া ক্ষতিগ্রস্ত হলেও সুফিয়া কামাল তেমন একটা ক্ষতিগ্রস্ত হয়নি। লাশটি শিমুলিয়া ঘাটে রাখা হয়েছে।

Previous article‘পদ্মা সেতু বাঙালির গর্বের ও অহংকারের প্রতীক’
Next articleশার্শায় স্বর্নের বারসহ পাচারকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।