জি.এম.মিন্টু: জমির বিরোধের জের ধরে কেশবপুরে সৎ ভাইয়ের সন্ত্রাসী হামলায় মা-,বোনসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে,সম্পত্তির ভাগ বটোয়ারা নিয়ে উপজেলার বরনডালী গ্রামের মৃত আকবার মোল্যার ছেলে মনিরুলের সাথে তার সৎ ভাই আব্দুল আহাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে রবিবার দুপুরে সৎ ভাই আব্দুল আহাদের নেতৃত্বে তার ভাড়া করা সন্ত্রাসীরা মনিরুলের বাড়ীতে প্রকাশ্যে হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের হামলায় মনিরুল ইসলাম (২২), তার মা জাহেদা বেগম(৪৮),বড় বোন রাবিয়া বেগম (৩০) ও ছোট বোন রহিমা খাতুন(২০) গুরুতর আহত হয়।

এসময় হামলাকারীরা ছোট বোনের গলায় থাকা ৮০ হাজার টাকা মূল্যের একটি স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। আহদের মধ্যে মনিরুল ও মা জায়েদাকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মনিরুল ইসলাম বাদী হয়ে ঘটনার দিন সন্ধায় আব্দুল আহাদ,বরনডালী গ্রামের রবিউল ইসলাম,কপিল উদ্দীন, আহাদের স্ত্রী নাজিরা বেগম ও কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের জুয়েলসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এব্যাপারে আব্দুল আহাদ সাংবাদিকদের জানান, তার দখলীয় সম্পত্তি মনিরুল জোর করে দখল নিতে আসলে উভয়ের মধ্যে সংঘাতের সৃষ্টি হয়। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানান,মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleপদ্মা সেতু উদ্বোধন নিয়ে কোনো উৎসব করছে না সরকার: তথ্যমন্ত্রী
Next articleনোয়াখালীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।