বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

কেশবপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৪

জি.এম.মিন্টু: জমির বিরোধকে কেন্দ্র করে কেশবপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। এই ঘটনায় সংশ্লিষ্ট থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার চিংড়া ধর্মপুর গ্রামের মৃত হাতেম গাজীর ছেলে মিরাজুল ইসলাম ও শামসুর গাজীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে রবিবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে শামসুর গাজী,আমজেদ গাজী,সামজেদ গাজী,রায়হান হোসেন,চঞ্চল গাজী,জোসনা বেগম লাঠিসোটা নিয়ে মিরাজুলের পরিবারের উপর হামলা চালায়। এসময় তাদের হামলায় মিরাজুল(৩০),ভাই সিরাজুল গাজী(৩৫), ভাবী হাসনা বেগম(২৮) ও আফরোজা খাতুন(৩২) আহত হয়। আহতদের মধ্যে হাসনা বেগমকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এই ঘটনায় মিরাজুল ইসলাম বাদী হয়ে ঘটনার দিন সন্ধায় শামসুর গাজীকে ১ নং আসামী করে উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এব্যাপারে শামসুর গাজী সাংবাদিকদের জানান, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ হয়েছে সেটা সম্পূর্ন মিথ্যা। আমার দখলীয় সম্পত্তি তারা জোর করে দখল নিতে আসলে আমরা বাঁধা দিলে তারা আমাদেরকে মারপিট করে আহত করেছে। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানান,মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি,তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments