রবিবার, মে ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন

সোনারগাঁওয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন

গিয়াস কামাল: মইনীয়া যুব ফোরামের উদ্যোগে সোনারগাঁওয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। ১৯ জুন রবিবার সকাল ১০ টায় নারায়ণগঞ্জে সোনারগাঁও উপজেলায় মইনীয়া যুব ফোরামের সভাপতি আবু সাঈদ মোহাম্মদ সালেক সহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২২ সম্পন্ন করে।

সভাপতি আবু সাঈদ মোহাম্মদ সালেক বৃক্ষরোপনের গুরুত্ব তুলে ধরে বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষার জন্য একটি দেশের আয়তনের এক-চতুর্থাংশ বনাঞ্চল থাকা জরুরি। আমাদের রয়েছে মাত্র ১২-১৫ শতাংশ বনভূমি। বর্তমান বাস্তবতায় এর পরিমাণও কমছে। এ কারণে নানা প্রাকৃতিক বিপর্যয় আমাদের নিত্যসঙ্গী। এখনই বিষয়টি গুরুত্বসহকারে ভাবা দরকার। তা না হলে এক সময় দেশে প্রাকৃতিক দুর্যোগ বেড়ে যেতে পারে, যা আমাদের জাতীয় জীবনের জন্য বিশাল হুমকিস্বরূপ।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মইনীয়া যুব ফোরাম সোনারগাঁও শাখার সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ আজাদ, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান দপ্তর ও প্রচার সম্পাদক খায়রুল হাসান নয়ন, সহ সাংগঠনিক সম্পাদক নাইম হাসান জয় সদস্য আরাফাত, জাহিদ রিপন তানবির প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments