বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলের নাজিরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাউফলের নাজিরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

অতুল পাল: বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আসন্ন উপনির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী বাছাইয়ের জন্য নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১ টায় নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মিয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মোসারেফ হোসেন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী হাওলাদার, পৌর আওয়ামী লীগের আহবায়ক ও নাজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.ইব্রাহীম ফারুক, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হারুন অর রশিদ খান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, সূর্য্যমণি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, নওমালা ইউপি চেয়ারম্যান এ্যাড. কামাল হোসেন বিশ্বাস, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাস মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি মো.শাজাহান সিরাজ, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ইয়াসমিন ফারুক, উপজেলা স্বেচ্ছসেবক লীগের সাধারন সম্পাদক মো. রিয়াজুল ইসলাম সিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সামসুল কবির নিশাত প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যকরি পরিষদের সদস্যবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরতে ঢাকা থেকে মোবাইল কনফারেন্সের মাধ্যমে স্থানীয় এমপি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ বলেন, আমি ৪২ বছর আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আসন্ন নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে তৃণমূল থেকে যে তালিকা মনোনিত করবেন সেটাই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গঠিত মনোনয়ন বোর্ডের কাছে জমা দেয়া হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা উন্নয়নের যাদুর কাঠী। তার নির্দেশনায় তৃণমূল পর্যায়ে যে উন্নতির ধারাবাহিকতা চলমান রয়েছে সেগুলোকে সঠিকভাবে বাস্তবায়নের জন্য উপযুক্তদেরকেই মনোনিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারি নাজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমির হোসেন বেপারী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ১৯ ফেব্রুয়ারি শপথ নেয়ার আগেই তিনি ইন্তেকাল করেন। অপরদিকে দুই নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বরও মৃত্যুবরণ করেন।

একারণে আগামি ২৭ জুলাই উল্লেখিত ইউনিয়নে চেয়ারম্যান এবং এবং সংশ্লিষ্ট ওয়ার্ডে মেম্বর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments