ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার গোবরা তলা ইউনিয়নের ক্ষিন্নিতলা গ্রাম থেকে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে একজন কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চাঁপাইমহিষপুর গ্রামের মোঃ সাইফুদ্দিন ও মোসাঃ জাহানারা বেগম ছেলে মোঃ বৈ উদ্দিন (৫২)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ২০ জুন ২০২২ ইং তারিখে দুপুর ১:৩০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন গোবরা তলা ইউনিয়নের ক্ষিন্নিতলা গ্রামের এরিনার বাড়ীর পূর্ব দিকে জনৈক বাবলু উকিলের আম বাগানের মধ্যে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৫৫৫.৭৫ (পাঁচশত পান্চন দশমিক পঁচাত্তর) লিটার চোলাইমদ ০১ টি মোবাইল ফোন এবং ০১টি সীমাকার্ড সহ আসামী মোঃ বৈ উদ্দিন (৫২), পিতা-মোঃ সাইফুদ্দিন, মাতা-মোসাঃ জাহানারা বেগম, গ্রাম-চাঁপাইমহিষপুর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়।

Previous articleবাউফলের নাজিরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
Next articleরাজশাহীর মাদার বখশ গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষক-কর্মচারীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।