পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ীতে বন্যা কবলিত এলাকার ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে ফুলবাড়ী উপজেলা প্রশাসন।

শুক্রবার ২৪ জুন উপজেলার শিমুলবাড়ী ইউনিয়ন ও ভাঙ্গামোড় ইউনিয়নের বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত।

এসময় শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরিফুল আলম মিয়া সোহেল ও ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ সহ ওই দুই ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডে সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা ত্রাণ, পুনর্বাসন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত জানান, উপজেলার বন্যা কবলিত এলাকার মানুষের সহায়তার জন্য নতুন করে ১৫ টন চাল ও ১ লাখ ৪০ হাজার টাকা ছাড়াও শিশু খাদ্যের জন্য ১ লক্ষ ৬০ হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে।

আজকে দুই ইউনিয়নের বন্যা কবলিত এলাকার প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, ১ প্যাকেট বিস্কুট, ১ প্যাকেট নুডুলস, ১ প্যাকেট সেমাই ও সুজি বিতরণ করা হলো। পর্যায়ক্রমে বন্যা কবলিত বাকি ইউনিয়ন গুলিতে বিতরণ কার্যক্রম দ্রুত সময়ে শেষ করা হবে।

Previous articleতাহিরপুরে বন্যার পানি সরে যাওয়ায় ভেসে উঠছে ক্ষতচিহ্ন, বেড়েছে দুর্ভোগ 
Next articleনীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।