সুজন মহিনুল: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৬ শত ৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪-জুন)সকালে উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ বাজার সংলগ্ন জোত নবীনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের বাস্তবায়নে এই ত্রাণ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়,ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)লাইছুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম,ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আসফাউদদৌলা,পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান,পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার,ইউপি সদস্য বদিউজ্জামান বদি উপস্থিত ছিলেন।ত্রাণ বিতরণ শেষে নদী রক্ষা কালীগঞ্জ ও গ্রোয়িং বাঁধের সংস্কার কাজ পরিদর্শন করেন এমপি।

Previous articleফুলবাড়ীতে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ
Next articleতাহিরপুরে আধিবাসী তরুণীকে যৌন হয়রানি, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।