ওসমান গনি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৪ জুন) গভীর রাতে মহাসড়কের হারিখোলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চান্দিনা থানার টহলটিম ডাকাত মোহাম্মদ হাসান (২২) ও ইমন হোসেন (২০)কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতিকালে ব্যবহৃত দুইটি সুইচ গিয়ার চাকু, একটি চাইনিজ কুড়াল এবং একটি ছেনি উদ্ধার করা হয়।

আটক মোহাম্মদ হাসান চান্দিনার মহারং গ্রামের এরশাদ আলীর ছেলে এবং ইমন হোসেন ওই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ডাকাতদল দীর্ঘদিন যাবৎ মহাসড়কে ডাকাতি ও ছিনতাই করে আসছিল। আমাদের টহলটিম এর উপ-পরিদর্শক (এস.আই) জিয়াউর রহমান ও সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) মোস্তফা কামাল রাত্রিকালিন ডিউটি করার সময় হারিখোলা এলাকায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি খবর পেয়ে অভিযান চালায়। ওই অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে পরদিন শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleস্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সাপাহারে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
Next articleনোয়াখালীতে ৩৫০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।