বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী সদর উপজেলার ১৯ নম্বর চর মটুয়া ইউনিয়নের দক্ষিণ জগতপুর গ্রামের পরেশ মজুমদারের বাড়িতে আয়োজিত চক্ষু চিকিৎসা ক্যাম্পে ৩৫০ জনের বেশি রোগীকে বিনামূল্যে চক্ষু রোগের চিকিৎসা ও ওষুধ প্রদান হয়েছে।

শনিবার (২৫জুন) চাঁদপুর বিএনএসবি মাজাহারুল হক চক্ষু হাসপাতালের সহযোগীতায় নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতি ও গ্রামীণ কমিউনিটি চক্ষু হাসপাতাল যৌথভাবে দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।

ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীদের মধ্যে থেকে বাছাইকরা ৪০ জন রোগীকে ছানিসহ ল্যান্স অপারেশনের জন্য চাঁদপুরের বিএনএসবি মাজাহারুল হক চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। এসব রোগীর তিনদিন বিনামূল্যে থাকা-খাওয়াসহ চক্ষু অপারেশন সেবা প্রদান করা হবে।

চিকিৎসা সেবা প্রদান করেন গ্রামীণ কমিউনিটি চক্ষু হাসপাতালের চিকিৎসক জহিরুল হক ও অন্ধ কল্যাণ চক্ষু হাসপাতালের চিকিৎসক দোলন রানী কুরি।

সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম
ছিদ্দিকী ওরফে রাজু, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সভাপতি মকছুদুর রহমান, সাধারণ সম্পাদক চিকিৎসক উত্তম মজুমদার, জেলা আওয়ামী লীগের সদস্য দীপক ভৌমিক।

Previous articleচান্দিনায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ২
Next articleসাপাহারে যানজট নিরসনে উপজেলা প্রশাসনের মহতি উদ্যোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।