বাংলাদেশ প্রতিবেদক: নওগাঁর সাপাহার সদরে যানজট নিরসন ও রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ হতে উদ্যোগ গ্রহন করেছে।

২৫ জুন শনিবার সাপাহার সদরের প্রতিটি সড়কে যানবাহন নিরাপদে পারাপার ও রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন কে এ উদ্যোগ গ্রহণ করতে দেখা গেছে।

উল্লেখ্য যে,সাপাহার উপজেলায় এবারে আম বাজার জমজমাট হয়ে ওঠে কিন্তু রাস্তার দুই ধারে গর্ত ও কাঁদার সৃষ্টি হওয়ায় আম বিপণনকারী যানবাহন ট্রাক-পিকআপ, অটোভ্যান ও অটো রিক্সা গুলোকে কাঁদার মধ্যে পড়ে যানজট সৃষ্টি সহ বিভ্রান্তিতে পড়তে হয়। এই সমস্যার সমাধান করার লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার রাবীস ও বালি ফেলে এ সমস্যার সমাধান করেন।

এ ধরনের মহতি কাজের জন্য উপজেলাবাসী উপজেলা নির্বাহী অফিসারকে সাধুবাদ জানিয়েছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা হলে তিনি জানান রাস্তার দুই ধারে অনেক গর্ত ও কাঁদা জমে ছিল এগুলো নিরসনের জন্য ব্যবস্থা গ্রহণ করেছি। জনস্বার্থে এধরনের কর্মসুচী অব্যাহত রাখা থাকবে।

Previous articleনোয়াখালীতে ৩৫০ জন চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান
Next articleসুবর্ণচরে দুই শিশুসহ ৯ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।