সুমন গাজী: গাজীপুরের শ্রীপুর উপজেলার ভাংনাহাটি এলাকায় শান্তা আক্তার (১৫) নামে এক মাদরাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৯ জুন)দুপুর ১টার দিকে পৌর এলাকা ভাংনাহাটি এলাকার মোফাজ্জলের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শান্তা আক্তার ভাংনাহাটি এলাকায় রুহুল আমিনের মেয়ে। সে ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের বড় ভাই সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে নিজের রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে শান্তা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই কবির হোসেন বলেন, মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে।নিহতের নিজ ঘরে খাতার মাঝে প্রেম সংক্রান্ত লিখা পাওয়া গেছে বলেও জানান তিনি। বিস্তারিত পরে বলা যাবে বলেও জানান তিনি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি।মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছ।

Previous articleরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ শীর্ষক সভা
Next articleরাবি’তে শিক্ষিকাকে হেনস্থা, শিক্ষার্থীকে বহিষ্কার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।