মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। এ সময় একটি দ্রুত গতির ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল চালক নিহত হন। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাদিপুরে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুখোমুখী সংঘর্ষের পর দুই মোটরসাইকেলের চালকরা ও এক আরোহী রাস্তার দু’দিকে ছিটকে পড়েন। এ সময় একটি বেপরোয়া গতির ট্রাক গিয়ে রাস্তার ওপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের চালক নিহত হন। অন্য মোটরসাইকেলের দুই আরোহীকে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

তাৎক্ষণিকভাবে নিহত মোটরসাইকেলচালকের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের পর ট্রাকচাপায় একজনের মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

মোটরসাইকেল চালকের আনুমানিক বয়স ৩৫ বছর। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এই ঘটনায় আহত দুইজনের অবস্থাও গুরুতর। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ওসি জানান, দূর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি সরিয়ে রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক আবারও যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

Previous articleরাজশাহীতে হেরোইনসহ ৫ মাদক কারবারি গ্রেফতার
Next articleপ্রধানমন্ত্রীর কারণেই শিক্ষার হার ৭০ শতাংশে উন্নীত করা সম্ভব হয়েছে: রাজশাহী বিভাগীয় কমিশনার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।