মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলো: মোঃ রবিউল ইসলাম বাবু(৪০), মোঃ জাহাঙ্গীর আলম বাচ্চু (৪৭), মোঃ আক্তারুল ইসলাম (৩০), মোঃ নাজির (৩০) ও মোঃ শরিফুল ইসলাম দুলাল(৩৫)। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর গোয়েন্দা শাখার পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, বুধবার (২৯ জুন) দিবাগত রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশ জানতে পারে দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়। অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই কাজী জাকারিয়া ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা স্বিকার করে, উদ্ধারকৃত হেরোইন জেলার গোদাগাড়ীর থানার মোঃ আসাদুল ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী মহানগরীতে এসেছিলো। এছাড়াও তারা তারা পরস্পরের সহযোগীতায় দীর্ঘদিন যাবত হেরোইনের ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleফুলবাড়ীর ভাঙ্গামোর ইউনিয়নে ঝুঁকিপূর্ণ কাঠের সেতু দিয়ে পারাপার, দেখার কেউ নেই
Next articleগোদাগাড়ীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।