মুখলেসুর রাহমান সুইট: অছাত্র আর বিবাহিতদের নিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার গেদুড়া ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠনের অভিযোগ উঠেছে।এ নিয়ে তৃনমুল নেতাকর্মীদের মাঝে তুমুল বিতর্ক শুরু হয়েছে।

নেতাকর্মীদের অভিযোগ, গেদুড়া ইউনিয়ন ছাত্রদলের কমিটিতে অনেক ত্যাগী নেতা ঠাঁই পাননি। অথচ শীর্ষ দু পদ আহ্বায়ক আর সদস্য সচিব অছাত্র-বিবাহিত হয়েও কমিটিতে স্থান পেয়েছেন।

জানা গেছে, ১৭ জুন (শুক্রবার) গেদুড়া ইউনিয়ন কমিটি অনুমোদন দেন হরিপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিব হাসান রিয়াদ ও সদস্য সচিব আবুল হাসান।

৭ সদস্যের এ কমিটিতে স্থান পেয়েছেন আহবায়ক মো.আবু সামা বিবাহিত। তিনি ২০১৭ সালে বিয়ে করেন। সদস্য সচিব মো.সৌরভ হোসেন অষ্টম শ্রেনী পাশ করে এখন অছাত্র।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক পদবঞ্চিত ছাত্রদল নেতা বলেন, অযোগ্য, অছাত্র এবং বিতর্কিতদের দিয়ে একটি কমিটি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে হরিপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. রাকিব হাসান রিয়াদ বলেন, আমরা ইউনিয়ন বিএনপির সভাপতি -সাধারন সম্পাদকসহ সবাইকে নিয়ে বসে কমিটি করেছি। আহব্বায়ক আবু সামা বিবাহিত সেটা আমি জেনেছি তবে তিনি আমাদের কাছে তথ্য গোপন করেছিলেন।তিনি আরো বলেন,তাদের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, সেসব প্রমানিত হলে গঠনতন্ত্র অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

Previous articleবাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২
Next articleরামেকের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে কৃতিত্বের সাক্ষর রেখে চলেছেন: মেয়র লিটন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।